Thursday, December 27, 2018

Vacancy জাগরণী চক্র ফাউন্ডেশন

শাখা ব্যবস্থাপক

জাগরণী চক্র ফাউন্ডেশন

Vacancy
15
Job Context
    জাতীয় পর্যায়ের শীর্ষস্থানীয় অন্যতম একটি বেসরকারী উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন পিকেএসএফ এর আর্থিক সহায়তায় মাইক্রোফাইন্যান্স কর্মসূচি বাস্তবায়ন করছে। উক্ত কর্মসূচির আওতায় সৎ, কর্মঠ, উদ্যমী এবং দেশের দরিদ্র জনগোষ্ঠীর সাথে প্রত্যন্ত অঞ্চলে কাজ করতে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে `শাখা ব্যবস্থাপক` পদে নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করা হচ্ছে।
Job Responsibilities
    N/A
Employment Status
Full-time
Educational Requirements
  • স্নাতকোত্তর/ সমমান।
  • সকল পরীক্ষায় কমপক্ষে 2য় বিভাগ থাকতে হবে। গ্রেড পদ্ধতির ক্ষেত্রে: 4.00 মাত্রার স্কেলে কমপক্ষে 2.00 এবং 5.00 মাত্রার স্কেলে কমপক্ষে 2.50 মানের সিজিপিএ থাকতে হবে।
Additional Requirements
  • Age at most 40 years
  • সংশ্লিষ্ট কাজে 7 বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। যার মধ্যে ন্যূনতম 3 বছর শাখা পরিচালনায় দক্ষতা থাকতে হবে।
Job Location
বাংলাদেশের যেকোনো স্থানে
Salary
  • মাসিক বেতন সর্বসাকূল্যে টাকা 30,392/-। অভিজ্ঞ প্রার্থিদের ক্ষেত্রে বেতন বৃদ্ধির সুযোগ আছে।বয়স
Compensation & Other Benefits
  • বেতন ভাতা ছাড়াও সংস্থার নিয়মানুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, উৎসবভাতা, সিপিএফ, গ্রাচুইটি, বৈশাখী ভাতা, ইনসেনটিভ বোনাস, অঞ্চলভেদে সিটি/হার্ডশীপ এ্যালাউন্স. লাঞ্চ ভাতা ইত্যাদিসহ অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন। এছাড়াও নির্ধারিত মেয়াদান্তে যোগ্যতা, দক্ষতা ও কর্ম মূল্যায়নেরভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির সুযোগ রয়েছে।
Job Source
বিডিজবস ডট কম অনলাইন জবপোস্টিং

Read Before Apply

আবেদনের শর্তাবলী:
নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল সনদপত্র ও নম্বর ফর্দ, অভিজ্ঞতার সনদপত্রের (যদি থাকে) সত্যায়িত কপি এবং মূল নাগরিকত্ত্ব সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের কপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে।

অধ্যয়নরত অথবা যাদের পরীক্ষা পাশের মূলসনদ প্রকাশিত হয়নি, ইতোপূর্বে দায়িত্বপালনে অনিয়ম করেছেন এবং নারী ও শিশু নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই। যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।

বাছাইপূর্বক সংক্ষিপ্ত তালিকাভূক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। রেজিস্ট্রেশন ফি বাবদ 1০০ টাকা পরীক্ষা কেন্দ্রে জমা দিয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত/মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলীর সত্যতা যাচাই সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় করা হবে। প্রাক্ নিয়োগ স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে। বিজ্ঞপ্তিটি সংস্থার ওয়েবসাইট www.jcf.org.bd  ঠিকানায় পাওয়া যাবে।

Apply Procedure

আবেদন পাঠানোর ঠিকানা:
জাগরণী চক্র ফাউন্ডেশন,
46 মুজিব সড়ক, যশোর- 7400.

Application Deadline : January 15, 2019

No comments:

Post a Comment

যুবলীগ থেকে বহিষ্কার হলেন সম্রাট-আরমান

অসামাজিক কার্যকলাপ ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানকে যুব...